FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

গ্রাম্য ভূতের কবলে।।।

গ্রাম্য ভূতের কবলে।।।

*

Writer:- KM Saju Ahmed Rokib

ছোট বেলা থেকেই শহরে থাকায় রকিব তার গ্রাম সম্পর্কে তেমন কিছু জানে না। আর পড়া লেখার চাপ থাকার কারণে গ্রামে বেশি আাসাও হয় না।

গ্রামের বাড়তে তার দাদা দাদি আর চাচা চাচি এবং তার চাচাতো ভাই। রকিব এবং তার চাচাতো ভাই একই ক্লাসের ছাত্র, রকিব তার চাচাতো ভাই থেকে বয়সে একটু ছোট।।।

যাই হোক এখন মূল ঘটনায় আসি ,,,, রকিব এসএসসি পরীক্ষা শেষ করে মনে মনে গ্রামের বাড়িতে বেড়াতে যাওয়ার প্ল্যান করল এবং সে ঠিক করে নিল গ্রামে বেড়াতে যাবে।।।।

শহর থেকে গ্রামে যেতে প্রায় ৪ ঘন্টার পথ।।।
সে তার ব্যাগ ঘুচিয়ে বিকেল বেলা গ্রামের উদ্দেশ্যে রওয়ানা হল।।।

বৈশাখ মাস তাই মাঝে মাঝে ঝড় তুফান এবং বৃষ্টি হচ্ছিল।।। গাড়িতে অনেক্ষণ সময় কাটানোর পর সে তার গ্রামের বাজারে এসে পৌছে যায়।।।

তার একটা স্বভাব ছিল গ্রামের পরিবারের কাউকে না জানিয়ে হঠাৎ করে চলে আসা।।।
বাজার থেকে গ্রামের বাড়িতে যেতে ১ কিঃমিঃ এর পথ গ্রামের রাস্তায় কাদা হওয়াতে কোন গাড়িও যাচ্ছিল না তাই সে গ্রামের রাস্তা ধরে
হেঁটেই চলতে লাগল।।।

হেঁটে যেতে যেতে হঠাৎ করে বৃষ্টি এবং প্রচন্ড বাতাস বইতে লাগল, সে কি করবে ভেবেই পাচ্ছিল না।।। তার কোন জায়গাতে আশ্রয় নেওয়ারও কোন উপায় ছিল না।।।তাই কোন উপায় না দেখে ভয় নিয়েই হাঁটা শুরু করল , মাঝে মাঝে বিদ্যুত চমকাচ্ছিল।।।

এভাবেই সে অর্ধেক রাস্তা পার হতেই রাস্তা এক পাশে করব স্থান দেখতে পেল ভয়ে তার গলা শুকিয়ে যাচ্ছিল করব স্থান পার হওয়ায় সময় রাস্তা সামন দিকে ছাতা মাথায় অদ্ভুত একজন লম্বা লোক কে দেখতে পেল।।। সে মনে মনে ভাবল গ্রামের কোন লোক হবে হয়ত তাই সে লোকটির ছাতার নিছে আশ্রয় চাইল এবং তারা হাঁটতে থাকল ।।।

সে সহসা লোকটির কাছে গ্রাম সম্পর্কে নানা কিছু প্রশ্ন করল কিন্তুু লোকটা তার কোন কথার জবাব না দিয়ে হাঁটতে থাকল।।। লোকটার মুখে কোন জবাব না পেয়ে সাহসের বদলে আরোও ভয় পেতে লাগল।।।।

আর বৃষ্টির কারণে অন্ধার থাকায় সে লোকটিকে ভালভাবে দেখতি পাচ্ছিল না তাই ভয় নিয়ে লোকটির সাথে হাঁটা শুরু করল।।।।

কিন্তু বিদ্যুৎ চমকানোর আলোতে রকিব লোকটার মুখের দিকে তাকাতে দেখতে পেল রক্তমাখা চেহারা চোখ দুটি উপর দিকে উঠানো আর তার গালের মাংস যেন কোন যন্তু জানোয়ারে খেয়ে নিয়েছে সে এইসব দেখে তার পুরো শরীর হিম হয়ে আসে সে দৌড়ে কোথাও পালানোর শক্তিটা খুঁজে পেল না এবং সে এখানে অজ্ঞান হয়ে পড়ে রইল।।। এবং সকালে গ্রামের লোকজন জড়ো হলে খবরটা তার চাচা জানতে পেরে তাকে এসে নিয়ে যান এবং সে অনেকদিন ধরে জ্বরে কাতরাচ্ছিল ।।।।

আর পুরো ব্যাপারটা রকিব তার বাবা মার কাছে গোপন রাখতে বলল চাচাকে।।।।।

*




0 Comments 69 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2019