FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

The_Fiend_Untold(part-1)

The_Fiend_Untold(part-1)

*

জেফ ভাই বললো ফিন্ড এর থেকে অনেক কিছু শেখার আছে।।তার অনুপ্রেরণা তেই লিখলাম ফিন্ড কে নিয়ে।নাম ঠিক করে দিয়েছে হিমু ভাইয়া।।এই দুইজন কে আগেই ধন্যবাদ দিচ্ছি।

আমি আজ আপনাদের যার গল্প বলবো সে হলো the fiend।।মূলত গল্পটা নতুন দের জন্যই।।।তাহলে শুরু করা যাক।।এফডি তে একদা ফিন্ড আইডি খুললো।।তারপর তার নজর গেলো ভসফ এর দিকে।আর হোস্ট দের আগে থেকেই বলে ক্যাপ্টেন হওয়া শুরু করলো।

ফিন্ড যেদিন ক্যাপ্টেন হতো সেদিন ভসফ নিয়ে তার, ২৫/৩০ সাউট পড়তো।।কিন্তু দুঃখের বিষয় অনেক সিনিয়র তার টিমে খেলতে চাইতো না।কিন্তু সে একজন রেসলিং ভক্ত। আর সে ছোটবেলা থেকেই দেখে এসেছে জন সিনার টি শার্টের পিছনে "নেভার গিভ আপ" লেখা।তাই ছোটবেলা থেকেই তার ও এই গুণটি ছিলো।তাই কেউ তার টিমে না খেলতে চাইলেও সে সেদিকে কেয়ার না করে সে তার কাজ চালিয়ে গেলো।।

তার ভসফ টিমকে কেউ হারাতে পারতো না।সে অন্যদের থেকে একটা ডিফারেন্ট ক্যাপ্টেন।।blazze,eclipse ভাই রা ওপেনিং বলার।।কিন্তু ফিন্ড তাদের শেষে দিয়ে যথেষ্ট সৃজনশীলতা দেখিয়েছে।।ইন্ডিয়া যেমন বুম্বরার ওভার গুলো ডেথ ওভারেই বেশি ব্যবহার করে।।ফিন্ড ও অনুরূপ কাজ টাই করে।।

একদা হিরা ভাইয়ের অনুপ্রেরণায় maxwell গেস্ট হোস্ট হিসেবে একটা ভসফ নিয়েছিলো।।আর সেখানেই ফিন্ডের স্ট্রিক ভেঙে যায়।।তার জিদ আরো বেড়ে যায়।।

একের পর এক টুর্নামেন্ট এর ক্যাপ্টেন দের বিপক্ষে ভসফ খেলে তাদের হারিয়ে তাক লাগিয়ে দেয়।কথায় আছে "মানুষ যত পাই তত চাই।" ফিন্ড ও নতুন হিসেবে এতো কিছু পেয়ে ও সন্তুষ্ট ছিলো না।।লাইম লাইটে আসার জন্য তাই সে রং পোস্ট দেওয়া শুরু করলো।।সেই সাথে এশা আপু,মোস্তাকিম ভাই,একলিপস ভাইদের নজরে আসলো।এমনকি সাইট লেজেন্ড মিথ ভাই পর্যন্ত তার ড্রিম টিমে ফিন্ড কে রেখেছে।।যেফ ভাইয়ের মনে হয় সে একদিন মংগল গ্রহে যেতে পারবে।।

এফডিসিটি তে উইসি টিমে খেলে ফিন্ডের মাথায় আসলো অন্যের টিমে খেলে কি হবে।নিজেই ক্যাপ্টেন হবো।সে তারপর ঠান্ডা মাথায় একটা পরিকল্পনা করলো।।কুইজে পোস্ট এডিট করে পোস্ট ব্যান খেলো।।ফলে তাকে আর ম্যাচ খেলতে হলো না।।

সেই সময় গুলো সাউটে ক্যাপ্টেন হওয়ার জন্য কান্নাকাটি করতো।।হিমু ভাইকে পটানোর চেষ্টা করলো।।সেখানে ব্যর্থ হলো।কারণ হিমুদের৷ রূপারাই পটাতে পারে না আর ফিন্ড কিভাবে পটাবে।।

জিদ আরো বেড়ে গেলো,,নিজের বুকে নিজেই একটা বাড়ি দিয়ে বললো, "ফিন্ড নেভার গিভ আপ।।ওয়ান ডে ইউ উইল বি এ ক্যাপ্টেন।।জাস্ট ওয়েট এন্ড ওয়াচ।"

হ্যা সে সফল হয়।।তার আগ্রহ দেখে সেনজি আপু তাকে তার টিমের ভাইস ক্যাপ্টেন করে।।আর এখন সে টিমকে কিভাবে চ্যাম্পিয়ন করা যাবে এ নিয়ে দিনে ৫/৬ ঘণ্টা গবেষণা করছে।।।ফিন্ড যেদিন ক্যাপ্টেন হবে বেচে থাকলে পার্ট ২ লিখবো।

Written by maxwell

*




37 Comments 539 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2020