FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

অনুভূতি

অনুভূতি

*

জীবনে একটা ভালোবাসার মানুষ লাগে,যে আপনার উপর অধিকার খাটাতে চাইবে।যে খুব ছোট কিছুতেই আপনার জন্যে চিন্তা করবে।অল্পতেই ছুটোছুটি করবে।আপনার উপর রাগ করবে।খুশী হবে।আপনি যার সাথে ঝগড়া করে মুড অফ করে কাউকে বলতে পারবেন আর বলিস না এত্ত পেইন দেয়!

আপনি চোখ বন্ধ করে জানবেন যে কেউ না থাকুক পাশে এই মানুষ থাকবে।আপনি নিশ্চিত থাকবেন কোনও সম্পর্ক টিকে না থাকলেও এই সম্পর্ক আমার টিকবে।যার কাছে আপনি গুরুত্বপূর্ণ।কোনও লাভ লস জেনা পাওনা ছাড়া তার অনুভুতি সব সময় এক রকম ই থাকবে।

হাজার অপরাধ করার পর মারবে, কাটবে, ভেঙ্গে চুড়ে যাবে কিন্তু আপনাকে ছাড়বে না।খোঁচা দিয়ে দিয়ে জীবন অতিস্ট করে তুলবে।কিন্তু তাও ছাড়বে না।আপনাকে শোধরানোর চেস্টা করে আপনাকে আকড়ে ধরবে।

এমন একটা মানুষ লাগে।

যে আপনার জন্যে মায়া করবে।যার মায়া থাকবে।আপনার কস্টে কস্ট পাবে।আপনার জন্যে যে চিন্তিত থাকবে।যে আপনার মুখ দেখে বুঝে নিবে আপনার পেটে ক্ষুদা,যে আপনার কন্ঠ শুনে বুঝে যাবে আপনি একটু আগে কান্না করেছেন।যার কাছে সবার আগে আপনি।আপনার ভালোলাগা মন্দ লাগা।

যে আপনার জন্যে নিজের অনেক গুরুত্বপূর্ণ জিনিস ত্যাগ করবে।যে আপনার জন্যে অনেক কিছু করবে।আপনার কস্ট দুর করার জন্যে যে নিজের পকেটের শেষ সম্বল টা খরচ করবে।আপনাকে আগলে রাখবে।

যে নিজে নামাজে যাবার সময় বার বার মনে করিয়ে দিবে আপনাকে নামাজের কথা।

যে জানে আপনি দুর্বল।যে জানে আপনি শুন্য। যে জানে আপনার অনেক কিছু নেই।নেই জেনে যে ভালোবাসে।

এবং যে জানে আপনি তাকে তার চাইতে কম ভালোবাসেন।এইটা জেনেও যে গায়ে লাগায় না। 🙂

এমন একটা মানুষ জীবনে প্রত্যেকের লাগে।যে আপনার বেচে থাকার দোয়া করে আর আপনার মৃত্যু কে নিয়ে চিন্তা করে।যার মনে আপনাকে হারানোর ভয় থাকে।

এইটাই সম্পর্ক।আর যেখানে কস্ট আছে সেখানে ভালোবাসা তীব্র।

অন্তত কাউকে বলা যায়।উফ মেয়েটা বেশী বাড়াবাড়ি করে।অন্তত পাশের মানুষটা আপনার দিকে আড় চোখে তাকিয়ে হিংসা করে।পুরো দুনিয়ার মানুষ কে বলা যায় আর এ পাগল একটা।এতো ভালোবাসা ভালোলাগে না।

কিন্তু এই যে এই যে জীবনে আপনার এমন একটা মানুষ আছে ঠিক সেই ভাবে আপনিও কিন্তু তার সেই রকম মানুষ হতে হবে।কারন তাকে আপনার ধরে রাখতে হবে।এবং তার ও লাগবে একজন কাউকে এমন জীবনে।

না চাইতে পেয়ে তার এই অনুভুতি গুলো নস্ট করে দিবেন না।🙂 তাকে অনুভুতিহীন করে দিবেন না তাকে কম দিয়ে ঠকাবেন না। এতো কস্ট কাউকে দিবেন না যে সে আপনাকে ভয় পাওয়া শুরু করে।

একটা মানুষ দরকার আপনি শেষ হয়ে যাওয়ার পর ও যে আপনাক নিয়ে শুরু করে । 🙂

তার অনুভুতি গুলো মেরে ফেলবেন না।

*




4 Comments 519 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024