FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

আই লাভ ইউ ৩০০০

আই লাভ ইউ ৩০০০

*

⚠Spoiler Alert⚠

এমনিতে বাড়িতে বসে আছি, কিছু ভালো লাগছে না। ভাবলাম একটা ব্যাপারে লিখি।

এখন পর্যন্ত সর্বোচ্চ আর্ন করা মুভি Avengers Endgame। এর আগে ছিল Avatar। এখন ব্যাপারটা হলো এই দুইটার আর্নিং অনেক বেশি হলেও এখন পর্যন্ত বৃদ্ধ থেকে কিশোর পর্যন্ত সকলের পরিচিত এবং অনেকের দেখা সেরা মুভি কিন্তু স্টিল 'Titanic' । আপনার বাবা কে জিজ্ঞেস করেন, জানবে, বাট আজকাল এর মুভির কথা জানবে না তারা অথচ আপনার সন্তান কে টাইটানিক এর কথা জিজ্ঞেস করেন, পুরাতন 90sএর মুভিটার ব্যাপারেও কিন্তু জানবে। টাইটানিক ওয়াজ রিয়েলি এ মাস্টারপিস যেটা সকলের জনপ্রিয়তার দিক থেকে কখনোই পরাজিত হবে বলে মনে হয় না।

এখন আসি আরেক সেক্টর এ। এন্ডগেম রিলিজ হওয়ার আগে কিন্তু Avatar ছিল সর্বোচ্চ গ্রসিং মুভি। স্টিল বলেন ঐটার প্রতি কতটা ফিলিংস কাজ করত? অনেকের পছন্দের মুভি(আই হ্যাভ নো প্রব্লেম, রেসপেক্ট ফর ইউ গায়েজ) হলেও was it really worth it? That much great?

Now let's come to the Avengers Endgame। এটা আমার কাছে ছিল অন্যরকম একটা অনুভূতি। আমরা ছোটবেলা থেকে আইরন ম্যান, তারপর ইনক্রেদিবল হাল্ক, তারপর একে একে পুরা MCU এর মুভি দেখতে দেখতে বড় হয়েছি। সাইফাই হলেও কিন্তু মোরাল ছিল মুভি গুলো। The First Climax was the Avengers। যতো যাই বলেন ভাই, প্রথম ৬জন এভেঞ্জার্স এর সাথে পরের গুলোর তুলনা হয়? প্রতিটি এক একটি ভালোবাসা। Hawkeye and Black Widow weren't super-super hero/heroines but still they matter, right? Unfortunately although I got a lot of fun by the Star Lord Jokes, yet feelings for the Avengers and Guardians are never the same।

1। থর কে নিয়ে হাইপ টা হইছে মূলত তার অ্যাকশন আর স্টাইল দেখেই। বিলিভ ইট অর নট, হেমসওয়র্থ একটা জিনিস রে ভাই। আর থরের জোকস্ গুলো তো আছেই। আর ভূরি নিয়ে তো পোলা সুপারহিট😂 Will always be a favorite hero for future MCU। Loki was a part of him, so obviously our favorite villain-hero is him।

2। Most of the people started loving Iron Man after his sacrifice in the endgame। Coming to that later। But this guy is also notable,Cap এর সবচেয়ে ভালো লাগছিল তার Avengers Assemble from age of Ultron and the final one in Endgame: Avengers.................. Assemble!

🚩The Downy Factor: Robert Downey Jr এর সাথে যখন 2008 সালে চুক্তি হয়েছিল, তখন কিন্তু মার্ভেল ছিল রিস্কি অবস্থানে। কারণ তখন সদ্য রিহ্যাব থেকে মুক্তি পান তিনি। যাই হোক সব ভাগ্যক্রমে সঠিক পথে যায়। এভেনজার্স নামটাও কিন্তু আইরন ম্যান এর ই ঠিক করা। এই লোকটার প্রতি আমাদের শ্রদ্ধা অন্য পর্যায়ের। তার শার্লক হোমস থেকে শুরু করে Dolittle পর্যন্ত সব জায়গাতেই একটা অন্য রকম অ্যাটিটিউড যা খুবই জনপ্রিয়। আর তার আইরন ম্যান দিয়েই শুরু মার্ভেল সিনেমাটিক ইউনিভার্স। তাকে দিয়ে যেই অধ্যায় টা শুরু, তিনিই সেটা শেষ করেন এন্ড গেমে। আই লাভ ইউ 3 থাউজ্যান্ড এই ফ্রেসটা কিন্তু ডাউনি তার নিজের মেয়ের কাছ থেকেই নিয়েছে। আর যখন বলে আই অ্যাম আইরন ম্যান, তখন থেকেই আমাদের মত ডিভোটেদ ফ্যান দের ইমোশনাল অবস্থা কেমন ছিল তা বলার অপেক্ষা রাখে না। Proof that Tony Stark has a heart এটাও কিন্তু একটা ইমোশনাল জিনিস ছিল।
⠀ ⣄⠀⣄⠀⡄⣤⣤⡄
⠀⠀⠀⢻⣼⢻⣼⠇⣷⠤⠄
⠀⠀⠀⠈⠟⠈⠿⠀⠷⠶⠆
⠀⠀⠀⠀⠀⣀⡀⣀⡀
⠀⠀⠀⠀⢸⡀⠈⠁⣸
⠀⠀⠀⠀⠀⠙⢦⠔⠁
⠀⠀⠀⠀⠀⠀
⠀⠀⢷⣠⡟⣴⠛⢳⣴⡇⠀⣷
⠀⠀⠘⡟⠀⢿⣀⣸⠿⣇⣀⡿
⠀⠀⠀⠀⠀⠀
⠀⡴⢶⡄⣴⠶⡄⣴⠶⡄⣴⠶⡄⠀
⠀⡀⢾⡇⡇. ⡇⡇. ⡇⡇. ⡇
⠀⠙⠛⠁⠙⠛⠁⠙⠛⠁⠙⠛⠁
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⢀⣀⣴⣶⣦⣶⣶⣤⣤
⠀⠀⠀⠀⠀⠀⣰⣿⣿⣿⣿⣿⠿⠿⠿⣿⣿⠃
⠀⠀⠀⠀⠀⠀⣿⣿⣿⣿⡏⠀⠀⠀⠀⠀⠹⡍
⠀⠀⠀⠀⠀⠀⣿⣿⣿⣿⡃⣀⣤⣀⡀⠀⣀⣹
⠀⠀⠀⠀⠀⠀⢸⣿⣿⣿⠉⠛⠙⠁⠀⠀⠙⠂
⠀⠀⠀⠀⠀⠀⠘⣿⡟⣿⡆⠀⠀⠠⣷⡄
⠀⠀⠀⠀⠀⠀⠀⠸⢁⢹⣿⣄⡴⠾⢛⡙⠷
⠀⠀⠀⠀⠀⠀⠀⠀⢸⣿⣿⣿⣦⣀⣽⣧⡀
⠀⠀⠀⠀⠀⠀⣀⣴⡄⠉⠻⢿⣿⣿⠟⠉⢄⢀
⠀⠀⣠⣴⣶⣿⣿⣿⣧⠀⠀⢀⣉⠁⠀⡀⠘⣿⣿⣷⣶⣤⡀
⣶⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⡆⠀⠀⠻⣧⠀⠈⠑⢻⣿⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣷⠀⠀⠀⢉⠀⠀⠀⢸⣿⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣧⠀⢰⠋⠀⠀⠀⠈⣿⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣆⢠⠀⠀⠀⠀⠀⣿⣿⣿⡟⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣼⠀⠀⠀⠀⠀⢹⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⡟⠀⠀⠀⠠⣿⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⡆⢀⠄⢰⣿⣿⣿⣿⣿
⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣿⣏⣠⣾⣿⣿⣿⣿⡏

আর এই সবকিছুর ক্লাইম্যাক্স ছিল এভেঞ্জারস এন্ডগেম। তাই অবশ্যই এই মুভিটা সাই ফাই প্রেমিক দের জন্য ছিল অনন্য। প্রায় 3 হাজার মিনিট দেখা মুভি গুলোর শেষ রূপ ছিল এটা। সম্ভবত টাইটানিক এর মত সকলের ফেভারিট মুভি আর আসবে না আবার সাই ফাই কখনো হিস্টরি বেজড মুভির সাথে তুলনাও হবে না, তবে ফর কমিকস, এন্ড গেম লেভেলের মুভিও আর কোনোদিন হবে বলে মনে করি না। Scarlett Johansson, Robert Downey Jr, Chris Hemsworth, Benedict Cumberbatch, Chris Evans, Elizabeth Olsen, Karen Gillan সকলে একসাথে একটা মুভি। তাও আবার সিরিয়ালের মত এতগুলো মুভির লিংকড প্লট, what could have been better?

অনেকেই আমার মত ধারণা রাখেন আবার অনেকের মত ভিন্ন হতে পারে, কিছু কারণে মন খারাপ ছিল, মন ভালো করার জন্যই লেখা। খারাপ ভাবে নিবেন না প্লিজ।

Sci-fi haters please avoid this post
Collected - C- Rony Talukder

*




0 Comments 202 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021