FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

আমাদের ফাহিম

আমাদের ফাহিম

*

*

প্রথমেই ফ্রেন্ডসডায়েরীর সবাইকে আমার সালাম ও ভালোবাসা


আসলে এখানে যতদিন আছি কমবেশি সবাই ভালোবেসে অনেক সম্মান দিয়েছে। দেখা গেলো যদি কোনো কারনে অফলাইনে থাকি তাহলে অনেকেই অনেক মিস করে মাঝে মাঝে মোবাইলে কল দিয়ে বা এসএমএস করে জানতে চায় কেনো অনলাইনে আসি না। এটাকে কে কিভাবে দেখে আমি জানিনা তবে আমার কাছে এটা নিজের অজানা ভালোবাসা। শুধু তাইনা মনে হচ্ছে বিষয় টা একটা পরিবারের মত তাই সবাইকে আমার অন্তরের অন্তস্তল থেকে দোয়া ও ভালোবাসা।


এমনি আমার এক বন্ধু ফ্রেন্ডডাইরিতে আমাদের সবারই প্রিয় একটি ভাই। একটা সময় সে আমাদের আনন্দের সাথী ছিলো এখানে। একজন আদর্শ স্টাফও ছিলো। তার সাউট, চ্যাট, কুইজ গুলো এখনো চোখের সামনে ভেসে উঠে। এগুলো বলতে গেলে অনেক কিছু তার সাথে ৫/৬ বছরে সম্পর্ক। খুবি ভালো মনের মানুষ, সে আমাদের Mr_Twist (ফাহিম)

https://www.friendsdiary.net/post.php?id=4838


দুঃখের সাথে বলতে হচ্ছে সে আজ আমাদের মাঝে নেই চলে গেছে না ফেরার দেশে, বয়স টা তেমন ছিলোনা, নিজের জীবনের সাথে আরেকটা জীবন জুড়ে ছিলো। পৃথিবীটা দেখার আরো অনেক বাকি ছিলো তার। তার শেষ দেখাটা দেখতে পারিনি বলে নিজেকে বিশ্বাসই করাতে পারিনি, তাতে কি যে চলে যাওয়ার সে আমাদের ছেড়ে চলে গেসে।


১ জানুয়ারীতে সে ইন্তেকাল করেন। জানেন মৃত্যুর ১৫ দিন আগে তার সাথে আমার মোবাইলে কথা হয়ে ছিলো আমারি একটা তথ্যর জন্য তাকে কল দেওয়া। এগুলো মনে পরলে অনেক খারাপ লাগে।


তার এই চলে যাওয়া ফ্রেন্ডসডাইরির অনেক ইউজার (আসলে বলে বা লিখে বুজানোর মত না) নিজেকে বিশ্বাসই করাতে পারেনি এমনকি আমি কখন কেদে ফেলেছিলাম বুজতে পারিনি। হঠাৎ তার মৃত্যুর সংবাদ শুনে আবেগটা সামলাতে পারিনি। আসলে একজন সমবয়সী ভাই বন্ধু হঠাৎ চলে গেলে অনুভূতি কি হয় যার যায় সে বুঝে।


এখন মহান আল্লাহর কাছে তার জন্য দোয়া করা ছাড়া আর কিছুই নেই। সবাই তার জন্য দোয়া করবেন আল্লাহ যেনো তাকে জান্নাত নসিব করেন। আমিন



*




3 Comments 579 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024