FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Yamazaki Rosting

Yamazaki Rosting

*

তো দিনকাল কেমন চলছে বন্ধুরা..?? আশা করি তোমরা সবাই আছো খুব ভালো..!! জীবনের ঝুঁকি এবং আইডি হারাবার ভয় পেয়েও আমি বুকে হাজার সাহস রেখে আজকে যে ব্যক্তি টাকে রোস্ট করতে চলেছি সে হলো আমাদের সবার প্রিয় # #yamazaki## (হাম্বা ভাই)..!! জ্যায়াদা টাইমকা চুতিয়া না কারতে হুয়ে চাল গুরু হো যা শুরু..!!

আমাদের সবার প্রিয় হাম্বা ভাইকে কমবেশি সবাই জানে..!! হাম্বা ভাইয়ের প্রথম শুরুটা আর সবার মতো এফডিতে ভীতুর ডিম এর মতোই ছিল..!!
তারপর আস্তে আস্তে আমাদের মত বেশ কয়েজন লেজেন্ড এর সাথে নিয়ে হাম্বা ভাই পরিচয় করে..!! তার বেশ কয়েক বছর পর শুরু হয় হাম্বা ভাইয়ের রাজ এফডিতে..!!

আজ আমি ফাঁশ করব হাম্বা ভাই এর কিছু গোপন রহস্য..!! সাধারণত আমরা কি করি,, যার যেরকম সামর্থ্য সে সামর্থ্য অনুযায়ী কম দামি বেশি দামি মদ কিনে খাই..!! কিন্তু হাম্বা ভাইয়ের স্বভাব সম্পূর্ণই আলাদা বিচিত্র ধরনের পাবলিক তার প্রমান আমি সবার সামনে আনছি..!!
*
এই দেখুন আমাদের হাম্বা ভাই নিজের নামের তৈরি ব্রান্ডের মদ ছাড়া অন্য কোন মদ হাত দেয় না..!!

যদি তুমি কোন ভুল কাজ করো বা ভালো কাজ করো এই বিষয়ে যদি হাম্বা ভাইকে কোন কথা জিজ্ঞেস করো তাহলে তার উত্তর একটাই হবে হ্যাঁ কিংবা না..!! এর বাইরে হাম্বা ভাই এক ফোঁটাক বেশি কথা বলবে না..!!

হাম্বা ভাইয়ের সবচেয়ে প্রিয় স্মাইলি হল জুতানি -shoe2-..
কারণে অকারণে সবাইকেই সব সময়,, কাউকে সাউটে বা টপিকে বা মেসেজে জুতানি দিয়ে থাকে..!!

কিন্তু যদি তার উত্তরে তাকে কেউ জুতা নিয়ে দিয়ে থাকে তাহলে হাম্বা ভাইয়ের মুখ বোমের মত ফুলে যাই..!!

হাসি হোক হাসি কিংবা কান্না যেকোনো পরিস্থিতিতেই হাম্বা ভাইয়ের মুখের ঐ বাকা হাসিটা কিন্তু লেগে থাকবেই..!!
*
সবশেষে আমি একটাই কথা বলব আমার এই যে কথাগুলো ছিল, বা যে রোস্টিং টা ছিল সেটা শুধু মাত্র একটা মজা করার বিষয়..!! এইখানের সাথে হাম্বা ভাইয়ের বাস্তব জীবনের কোন সত্য কাহিনী নেই শুধুমাত্র মজা করার জন্যই আমি এই কথাগুলো বলেছি দয়া করে কেউ এটাকে সিরিয়াসলি নিবে না..!!

*




10 Comments 323 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021