FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Living Legend gold boy

Living Legend gold boy

*

আজ যাকে নিয়ে লিখতে যাচ্ছে সে হচ্ছে আমাদের সকলের প্রিয় সোনা বালক।কেউ তাকে সোনার ছাওয়াল বলে,,কেউ তাকে সোনা বলে,,কেউ বা তাকে স্বর্ণা ও বলে।।।তবে শুনেছি মটকা মামার মতো কিছু টপার রা তাকে "সোনা আমার" ও বলে থাকে।।সত্যি কিনা জানি না।:-D

মনে করেন আপনি গান শুনছেন,
, "ছিলে আমার স্বপ্নে তুমি
আজ কেন বহুদূর।"

গান শুনে প্রিয় মানুষটার কথা মনে পড়ছে।।ঠিক তখনই পেয়ে যাবেন সোনা বালক এর পিএম।।তার কয়েকটা পিএম ভুলিয়ে দেবে আপনি যার কথা ভাবছিলেন গানটি শুনতে শুনতে।। এফডিতে নিজেকে একা ভাবা মানুষ গুলো এখন আর নিজেকে একা ভাবে না।।কারণ তার সাথে এখন সোনা বালক আছে।।

অনেকে একাকীত্বে যখন ক্লান্ত হয়ে যায় তখন আমি মাঝে মাঝে সোনা বালককে তাদের ঠিকান দিয়ে দিই।ফলাফল সে একাকীত্ব ভুলে যায়।।

সোনা বালক এর কিছু মজার কথা এখন তুলে ধরি,,

"বুইড়া খোকা তুমি এতো টপ হতে চাও কেন?"
"মটু আরপি দিলে তাকে ম্যারি রিকুয়েষ্ট দেব।"
"আলভিস কে বলেছি সে আমার বেস্ট ফ্রেন্ড।"
"আলভিস কে বেস্ট ফ্রেন্ড ভাবলাম আর সে আমাকে ব্লক দিলো।"

এবার একটা গোপন কথা বলি।।আলভিস ভাই আমাকে যখন ব্লক দিলো মাথায় একটা আইডিয়া আসলো।।সোনা বালককে অনেক পাম পট্টি দিয়ে আলভিস ভাইয়ের ঠিকানা সোনার অক্ষরে দিয়ে দিলাম।।সেই সূত্র ধরেই আলভিস ভাইয়ের মিডনাইট ভসফে সোনা বালক ক্যাপ্টেন হয়।।সেই সাথে আলভিস ভাই ও পেয়ে যায় সোনা বালকের ম্যারি রিকুয়েষ্ট।।আমি যদি ঠিকানা না দিতাম তাহলে কি আলভিস ভাই এতো বড় সুখবর পেতো?এর জন্য একটা ধন্যবাদ পর্যন্ত দিই নি আমাকে।।তারপর ও কি🙄🙄ওরা সুখে থাক এটাই চাই।।

আরেকটা গোপন খবর দিই,,মটকা মামা কিছুদিন ফালাক আপুকে sms buzz দিচ্ছিলো।।এটার আসল কারণ কেউ জানেন? আপনি খেয়াল করলে দেখবেন ওই সময় সোনা বালক এর আইডি disable ছিলো।।তাই একাকীত্ব দূর করতে ফালাক এর সাথে গল্প করতো।।এখন সোনা বালক এসেছে তাই আর ফালাককে buzz দেয় না।

"কাকেই বা সোনা হ্যা বলে আর কাকেই বা না বলে
হাইরে কি যে করি
সোনা মটকা মামু আর আলভিস ভাই দুইজনেরই পরী।"

এতোক্ষণ যা বলছিলাম সব ছিলো মজার সত্য-মিথ্যা কথা
এবার বলবো বাস্তবতা ।

সোনা নাইজেরিয়া তে থাকে,,তারপর ও সে এফডিকে সারা থাকতে পারে না।আপন করে নিয়েছে এফডির মানুষদের।।।ওর কর্ম যেমনই হোক কিন্তু আসলে কিন্তু ভালো ছেলে।।বয়স কম তাই একটু অন্যরকম।।কিন্তু সোনা মটকা মামা,,আলভিস,,হাম্বা ভাই সহ অনেক মানুষের একাকিত্বের সংগী।।

আমি এটা লেখার জন্য ৩০ সেকেন্ড ও চিন্তা করি নাই,,তাই বেশি ভালো না হওয়ার স্বাভাবিক। লেখালেখি থেকে মন উঠে গেছে অনেক আগেই।।তাও লেজেন্ড বলে ওকে নিয়ে কয়েক লাইন লিখলাম আর কি।মনে যা আসছে লিখেছি।।আশা করি ও ভবিষ্যতে এফডির স্টাফ হবে।

*




12 Comments 358 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021