FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Lajuk Yamazaki

Lajuk Yamazaki

*

আমি আজ যাকে নিয়ে লিখতে যাচ্ছি সে আমার এফডির খুব প্রিয় একজন মানুষ।।আমাকে যদি এফডির ৫ জন প্রিয় মানুষের নাম বলতে বলা হয় তার মধ্যেও উনি থাকবে।।তাতে কি? প্রিয় মানুষ অকাম করলে সে গুলা বলা যাবে না? মনিষী বলেছেন,,"প্রিয় মানুষের ভুল গুলা বললে জীবনে অনেক গুলা প্রেম হবার সম্ভাবনা থাকে।সবাই তাকে বিশ্বাস করে"।

আইডি নাম yamazaki,,munna যায় দিক উনাকে কেউ বলে হাম্বা,,কেউ বলে হাম্বা খালু,,কেউ বলে হাম্বাযাকির বাচ্চা।-scry-
ড্রাকুলা নামে ও উনি পরিচিত।

খালা যখন ভাগ্নে কে ট্যাগ দেয় তখন হাম্বা ভাইয়ের কান্না আসে।।তখন ভাগ্নে কে তখন পচায়।।কিন্তু লাভ হয় না।।মনে মনে বলে রোজির চামচা হয়লেও জীবন স্বার্থক হয়তো।।যা আমি এইটা কি করলাম।হাম্বা ভাইয়ের একটা মনের কথা বলে দিলাম।।

এবার আসি উনার কিছু অকামের কথায়।।কিছুদিন যাবত উনার সাথে আমার কথা হয় বিটি টিমে পরবর্তীতে কে কে খেলবে এই নিয়ে।।উনি যে কয়জনের নাম বলেছে সব মেয়ে।।কি লুইস রে বাবা।।একজন ছেলের নাম ও বলে নাই।।আমার কাসে সস ও আছে।।

আমাকে মাঝে মাঝে বলে দেশে আসলে জুলিরে বলবা উনার জন্য রান্না করতে।।উনার নাকি বিড়াল খুব পছন্দ।।জুলি আপার বিড়ালের একটা বাচ্চা নেওয়ার ও খুব শখ।।আরে ভাই রান্না খাবেন আপনি,,বিড়ালের বাচ্চাও নেবেন আপনি।।তাহলে আমাকে বলতে বলেন কেন।।।

কোন মেয়ে বিটিতে ৫/১০ রান করলে উনাকে যদি বলা যায় ভালোয় তো খেলেছে উনি বলবে জামদানী দেব নাকি টাকা দেব? উনার টিমে কোন ছেলে নিয়মিত রান পেলেও একটা সুতো ও দেয় না উনি।।অথচ মেয়েরা ডাক মারলেও জামদানী দিয়ে বলে,,"জামদানী দিলাম,,আশা করি পরের ম্যাচ ভালো খেলবা।"

আমি একবার উনাকে খালু বলেছিলাম,,পর পর ৩ দিন ১০ টাকা করে দিছিলো।।খালু হওয়ার শখ বেশি থাকায় খালা উনাকে রোজ poison আর কিক দিয়ে থাকে।।


খালু যায় করুক তার মন খুব ভালো।।আমি দেখেছি কোন মেম্বার ব্যান খেলে খালুর মন বিষন্ন থাকে।এতোবার খালু হতে চায় যে ভাই বলতে গিয়ে খালু লিখেছি।।আমি খারাপ খেললে খুব মজা নেয় হাম্বা ভাই।।সিপিসিএল শেষে বিটিতে যোগ দিয়ে wp দিয়ে শোধ নেব।।-shoe2- -shoe-

*




27 Comments 582 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021