FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

#ইলুমিনাতি (part1)

#ইলুমিনাতি (part1)

*

যেখানে আমরা পৃথিবীর হাসি-ঠাট্টা আর বিনোদনে ব্যস্ত, সেখানে একদল মানুষ সারা পৃথিবীর উপর নিজের শাসন বিস্তার করার নেশায় পাগল হয়ে উঠেছে। তারা এর জন্য শয়তান এর পুজা করা থেকে ও বিরত থাকে না।
জি, আপনি ঠিক পরছেন, তারা শয়তান এর পুজা করে।
যাকে আমরা ব্ল্যাক ম্যাজিক ও বলে থাকি।প্রত্যেক ধর্মে শয়তান এর কথা বলা হয়েছে, মুসল্মান দের কাছে শয়তান ইবলিস, হিন্দুদের কাছে অসুর, খ্রিষ্টানদের কাছে লুসিফার নামে পরিচিত।
আমি এই series-এ ইলুমিনাতির মুল উদ্দেশ্য, তাদের আওতা, তারা পুরো পৃথিবীকে কিভাবে তাদের অধিনে নিচ্ছে, তারা কিভাবে নিজের উদ্দেশ্য হাসিল করার জন্য পৃথিবীকে ধ্বংসের মুখে ঠেলে দিচ্ছে, বিনিময়ে শয়তান এর লাভ কি, কে কে এর সাথে জড়িত, এসব বিষয়ে বিস্তারিত আলোচনা করতে ইচ্ছুক।

অনেক নামী কোম্পানির মালিক,এমনকি হলিউডের অনেক বড় নায়ক নায়িকারাও এদের সদস্য বলে মনে করা হয়!
এই কাজ ওয়ার্ল্ড এর হাই সোসাইটির লোকজন করে। রকফেলার, রথসচাইল্ড, ডু পন্ট আরো কিছু ফ্যামিলি আছে।তাদের লিনিয়েজ ফারাও পর্যন্ত আছে। তাদের গোল হল ওয়ার্ল্ড ডমিন্যান্স। ফ্রেঞ্চ রেভেলেশান, রাশান রেভেলেশান, ফারস্ট, সেকেন্ড ওয়ার্ল্ড ওয়ার, আজকের ব্যানকিং সিস্টেম এর নামে আমাদের ওদের গোলাম বানায়ে নেয়া সব কিছুর পিছনে এদের হাত আছে। মেইনলি ইহুদিদের সিক্রেট অরগ্যানাইজেশন টু রুল ওভার দা ওয়ার্ল্ড।
মেটাল জানার জন্য একটা ধাপ আছে ব্ল্যাক মেটাল। যেখানে তারা শয়তানের পূজাকে লিরিক্স আকারে তুলে ধরে। আপনি পারলে ব্ল্যাক মেটাল সম্পর্কে ও কিছু জানতে পারবেন গুগল থেকে। আমি মেটাল শুনি, কিন্তু ব্ল্যাক মেটাল টাকে এভয়েড করার চেষ্টা করি! কিন্তু অনেকরেই দেখি শুধুমাত্র পিনিক নেওয়ার জন্য ব্লাক মেটাল শুনে থাকে যদিওবা নাস্তিক/ধর্মবিদ্ধেষী না।
ড্যান ব্রাউনের দ্যা ডা ভিঞ্চি কোড, এঞ্জেলস & ডেমনস, ইনফার্নো....বইগুলা পড়লে ইলুমিনাতি নিয়ে কনসেপ্ট ক্লিয়ার হয়ে যাবে।
আমাদের এই বিষয়ে জানা উচিত, কেননা আমরা ইতিমদ্ধে এর ফাদে পা দিয়ে ফেলেছি।
আশা করি শেয়ার করে সবাইকে জানতে সাহায্য করবেন। এটাই আমাদের স্বার্থকতা।
ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন

*




0 Comments 45 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2020