FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

আমার এফ ডি গল্পের শুরু

আমার এফ ডি গল্পের শুরু

*

আমার এফ ডি তে আসা টা অনেক টাই ভিন্ন অন্য সবার থেকে।। সবাই জানে যে ভালোবাসা মানুষকে অনেকটা চুম্বকের মতো টানে।। অনেক সময় আমরা ভালোমন্দ বিচার করিনা, না চাইলেও মনের মানুষের করা কাজগুলো যে নজরদারিতে রাখতে হয় এটা সব মেয়েদেরই জাতিগত অভ্যাস।। আমিও হয়তো তার ব্যতিক্রম নই।।


কি ভাবছেন উল্টাপাল্টা কি বলছি এসব!!! বুঝতে হলে গল্পটা পড়ে ফেলুন,আশা করছি খারাপ লাগবেনা।।
জেনিথ নামের এই ফর্সা টুকটুকে ছেলেটা শুরু থেকেই ফডি নিয়ে ব্যস্ত থাকতো।। কিন্তু এটা না জানা আমি রিলেশনের শুরুতে ভয় পেতাম, সব মেয়েদের মত ভয় সে কি করে এত ফোন নিয়ে, সারাদিন এক জিনিস কত ভালো লাগে মানুষের।। বেশ অনেকদিন পর বাকি দিনের মতই ক্লাস শেষে বিকালে ক্যাম্পাস থেকে বেরিয়ে চায়ের দোকানে বসে চা নাস্তা খাচ্ছি।। আর উনি চা খাচ্ছে আর মনের সুখে বিড়ি টানছে, আমি যে একটা মানুষ তার পাশে বসে আছি আমাকে সে পাত্তাই দিচ্ছেনা।। তখন জিদ ধরেই ভাবলাম সে কি করে একটু দেখি আমি।। তাকে বললাম আমারও একটা আইডি খুলে দাও।। এটা বলতেই সে টুক করে একটা আইডি খুলে দিলো।। আরও বলল আইপি মিলে গেলে মাল্টি আইডি বলবে আরও কত কিছু যে বলল তখন কিছুই মাথায় না ঢুকে মাথার উপর দিয়ে চলে গেলো।। মনে মনে বলছিলাম সোনার চান্দু এইবার দেখবো তুমি সারাদিন কি করো।।
এইভাবেই ওর পিছনে লাগতে গিয়ে কখন এত সময় পার করে ফেললাম সেটা গোলাক ধাঁধার মত আজও আমাকে ভাবায়।।
এরপর আসলো পরিচিতি বাড়ানো পর্ব।।

প্রথমেই আসবে দ্যা ওয়ান অ্যান্ড অনলি সুব্রতর নাম।। জেনিথের ক্লোজ এবং আমার আর ওর বাড়ি একই এলাকায় হওয়ার সুবাদে পরিচিতি বাড়লো।। বৌদি করে করে পাগল বানানো ছেলেটা একদিন বললো তোমার জেনিথ এর জন্মদিন আসছে সামনে তুমি কি সারপ্রাইজ দিবা।। বললাম ছোটমটো করে একটা পার্টি দিবো।। পরে বলল কুইজ ফেস্টে স্পনসর করবো কিনা।। তখনও ফডির কিছুই না বুঝা আমাকে সে বুঝায় দিলো সব।। বললাম আচ্ছা ঠিক আছে করবো।। এই ছেলের এই একটা কাজের জন্য কত খুশি হইছিলো জেনিথ সেটা আমি এখনও ভাবি।।

এরপর আসি সাদিয়ার কথায়।। স্কুলের পিচ্চি এই মেয়েকে মাত্র এক বছর অন্য স্কুলে পড়ার কারনে একই এলাকার বাসিন্দা এবং একই স্কুল মাঠে দাপায় বেড়ানোর পরও আমরা কেউ কাউকে চিনতাম না।। পরবর্তীতে তার সাথে আমার গল্পই ফুরায়না এখন।।

এরপর আমাদের সবার প্রিয় মুন্না ভাই।। আমার ফডির এই কয়দিনের জীবনে যত ফিচার আছে আমার তার কাছ থেকেই শেখা।। স্মাইলি ইউজ করা শুরু থেকে মছজ খেলা পর্যন্ত সবই তার অবদান।।

এরপর আস্তে আস্তে সবার সাথেই পরিচিত হলাম।। নীলা আপা, ইশাপু,কুইনপু, কিটি,রোজেলিনপু, মোস্তাকিম ভাইয়া, মিথ মামুভাইয়া, মটু ভি, মাসুদ ভি, স্প্ল্যাশ ভি, খোকা ভি,হিরা ভি,কিং ভি,ইভিল কাক্কুভায়া, সাব্বির ভি, আলু ভি, সৈকত ভি,লেবু ভি,হিমু ভি আরও অনেক অনেক নাম বাদ পড়া মানুষ।।

এত বড় আরেকটা পরিবার দেয়ার জন্য ফডিকে ধন্যবাদ।। সর্বশেষ, শুরু টা যদিও নিজের জামাই কে তদারকি করার জন্য ছিলো কিন্তু এখানে এসে সব পাল্টে গেলো দিন কে দিন।।
তবে ভালোই লাগে এখন, তাই এখানে আছি এবং থাকবো ভবিষ্যতেও।।

আমাদের দুইজনের জন্য ভালোবাসা ও দোয়া রাখবেন।। এতবড় রচনা পড়ার জন্য অনেক ধন্যবাদ ও ভালোবাসা।।

*




101 Comments 1620 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024