FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

অলেখা গল্প

অলেখা গল্প

*

ফোরাম সাইটে কবে পা দিয়েছি তা ঠিক মনে নেই -wit- তবে বাংলাদেশের একটা বহুল পরিচিত ফোরাম সাইট যেটা এখন বিলীন যার নাম সবাই জানেন ঐটার মাধ্যমেই ফোরাম জগতে আমার পা রাখা৷ একটা সময় কোনো একটা মেয়ে আইডি থেকে একটা সাইট লিংক আসে৷ আমি রিপোর্ট করে রিওয়ার্ড নিয়েছিলাম এবং ঐ সাইটেও জয়েন দিয়েছিলাম। ঐখানে অনেকের সাথে পরিচয় হল। ঐ সাইটেই বেশী সময় দেওয়া শুরু করলাম। একটা সময় স্টাফ ও হয়েছিলাম, কুইজ ও নিতাম৷ তখন আরো অনেক নতুন নতুন ফোরাম সাইটের জন্ম হয় এবং মেম্বার ইনভাইট করলে রিওয়ার্ড ও দেওয়া হত ঐসব সাইটে৷ তো ঐ সাইটে একটা ছেলের সাথে পরিচয় হয়েছিল আমার যার নাম ছিল নিবির। সে আমাকে ফ্রেন্ডসডায়েরীর ইনভাইটেশন লিংক দেয় রিওয়ার্ড পাওয়ার জন্য কিন্তু দুর্ভাগ্যবশত আমি লিংক ছাড়া ডিরেক্ট জয়েন করে ফেলেছিলাম dossubalok আইডি নামে৷ এভাবে চলে আসলাম এখানে। -bunny- মাঝেমধ্যে আসতাম এখানে। কারো সাথেই পরিচয় ছিল না তখন। কয়েকবার own request এ আইডি ও ব্যান নেওয়াইছিলাম। মাঝখানে অনেক বছর ফোরাম সাইট চালাইনি৷ এফবিতে ঝুঁকে পড়েছিলাম৷ আমার এই গল্পে একজনের নাম উল্লেখ না করলেই নয় সে হচ্ছে আমার বন্ধু ফাহিম যাকে সবাই mr_twist নামে চেনেন। -sad- তারসাথে পরিচয় রবি সার্কেল থেকে। রবি সার্কেলের চ্যাটরুমে আমরা অনেকে আড্ডা দিতাম। একটা সময় আমার এফবি আইডি নিয়ে এফবিতে এ্যাড হল। পরবর্তীতে ফোন নাম্বার নিল৷ সম্পর্ক টা বন্ধুতে রুপান্তর হয়ে তুই-তুকারি তে চলে গেল৷ -heart- খুবি মিশুক একটা ছেলে ছিল৷ আমি যেই সাইটে স্টাফ ছিলাম সেটাতে ওকে নিয়ে যাই। তারপর ফোরাম চালানো শিখাই। পরবর্তীতে ঐ সাইটের পতনের কারণে ও কে ফ্রেন্ডসডায়েরীতে নিয়ে আসি। সে এখানে আমার চাইতেও বেশী পরিচিত হয়ে যায় সবার সাথে৷ একটা সময় এসে স্টাফ ও হয়৷ লাস্টবার আমার আইডি ও কে দিয়েই আনব্যান করাই ফ্রেন্ডসডায়েরী তে এ্যাক্টিভ হই। সেই তখন থেকে আর ব্যান নেই নি মাঝেমধ্যে রেস্টে যাইতাম আবার আসতাম। লাস্টবার এ্যাক্টিভ হয়েই আমি এখানে পরিচিত মুখ হলাম। কুইজ, টুর্নামেন্ট খেলা শুরু করলাম৷ অনেক অনেক মেম্বারের মাঝে সাদিয়া আপু আর শাহরিন আপুকে বেশী আপণ আপণ মনে হত৷ একদম নিজের বোনের মত৷ -heart- তারপর আছে জেনিথ পার্টনার। তার সাথেও আমার ভাল একটা সম্পর্ক আছে। -heart- রেস্টে গেলে তখন ভন্ডু হিমু, কন্যাদের জাতীয় মামু মিথ এরা বাজ দিয়ে গুতায়। -eyepoke- এদের প্রতিও ভালোবাসা আছে। -heart- এশাপুর সাথে প্রথম প্রথম ভাল ই ঝগড়া লাগত। অবশ্য তার সাথে প্রায় সব মেম্বারের ই লাগত আমার সাথে আর নতুন কিছু ছিল না লাগার বিষয় টা৷ যাইহোক তার সাথেও ভাল একটা সম্পর্ক এখন। -heart- ইগো প্রবলেম এর কারণে কাউকে নিজ থেকে প্রয়োজন ছাড়া পম দেওয়া হয়না যার কারণে একটা গ্যাপ রয়ে গেছে। :-( তারপরো শাউটের মাধ্যমে প্রায় সবার সাথেই ভাল একটা সম্পর্ক আছে। নাম নিলে অনেকে বাদ পড়বে অজান্তে৷ তাই কারো নাম নিলাম না। আশা করি ভবিষ্যতেও থাকবে -up-

সবার কাছে একটা রিকুয়েস্ট আমার বন্ধু ফাহিম কে যেন কখনো ভুলবেন না আপনারা৷ মাঝেমধ্যে ওর ট্রিউবিটে কিছু আয়োজন করে তাকে আমাদের সবার মধ্যে বাঁচিয়ে রাখবেন প্লিজ। সে তার মায়ের একমাত্র ছেলে ছিল। সম্ভব হলে ফোন করে খবরাখবর নেবেন৷.yay.

এখানে সবাই মজা করতে আসি, আড্ডা দিতে আসি। সো কেউ কারো প্রতি কোনো রকম হিংসা বিদ্বেষ না রেখে বন্ধুত্বের বন্ধন রেখে এভাবে এফডিকে মাতিয়ে রাখব। :surrender:

সবশেষে ধন্যবাদ দিতে চাই ফাহিম ভাই, সুপারম্যান ভাই, মিথ ভাই এবং মুস্তাকিম ভাই কে৷ আপনারা না হলে এফডি এতদূর পর্যন্ত এভাবে সুন্দর ভাবে চলত না। :hug:

যাইহোক পুরা রচনা লিখে ফেল্লাম। কখনো কোথাও এভাবে লেখালেখি করিনি৷ এই প্রথম এফডিতে লেখলাম৷ ধন্যবাদ সবাইকে মূল্যবান সময় দিয়ে আমার রচনা পড়ার জন্য৷ 😊😊

ভাল থাকুক প্রিয় এফডি আর এফডির মানুষগুলো৷ -heart- আল্লাহ হাফেজ৷ আসসালামু আলাইকুম -bbye-

*




12 Comments 599 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024