FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Ratsasan মুভি রিভিউ বাই মটু

Ratsasan মুভি রিভিউ বাই মটু

*


Movie : Ratsasan [South Indian]

Genre : Thriller

Release : 2018

Imbd : 8.7

Personal : 9/10


প্রথমেই বলে নিই আমি কখনই মুভি রিভিউ লিখি না, কিন্তুু #a_gentleman# এর থেকে লিংক নিয়ে মুভি টা দেখার পর মনে হলো এটা নিয়ে রিভিউ না লিখলে অন্যায় ই হয়ে যাবে। তাই লিখতে বসলাম। ভুল ত্রুটি ক্ষমার দৃষ্টিতে দেখবেন

চলুন শুরু করা যাক।

সাউথ ইন্ডিয়ান মুভি শুনে যারা ভ্রু কুচকাচ্ছেন পুরো মুভি দেখার পর তারা তাদের ভুল বুঝতে পারবেন আমি গ্যারান্টি দিচ্ছি।
আড়াইঘন্টার এই থ্রিলার মুভিটির পরতে পরতে ছড়িয়ে আছে উত্তেজনা আর রহস্যের জাল। এই মুভিটি পুরোটা সময় জুড়ে আপনার ব্রেনের শক্ত পরীক্ষা নেবে।

পর্দার আড়ালে থাকা এক দুর্ধর্ষ সিরিয়াল কিলার এর কাহিনী নিয়ে এগিয়েছে মুভির কাহিনী। একের পর এক পনেরো বছর বয়সী স্কুল ছাত্রী কিডন্যাপ হয় আর খুন হতে থাকে রোমহর্ষক ভাবে৷ আড়াই ঘন্টার মুভির দুই ঘন্টারও বেশি সময় ধরে বোঝা যায় না আসল খুনি কে। এছাড়া মুভির প্রতিটি মোড়ে মোড়ে আপনার জন্য রয়েছে নতুন নতুন টুইস্ট।

বেশি বাজেট না হলেও বা স্টার কাস্ট না থাকলেও যে শুধু ভালো গল্প আর কাহিনী দিয়েও যে বাজিমাত করা যায় তা দেখিয়েছে Ratsasan ছিনেমাটি। শুরুর দিকে মাত্র অল্প কয়েকটি হলে মুক্তি পেলেও ধীরে ধীরে প্রশংসা পেতে থাকে ছবিটি। বাড়তে থাকে হল সংখ্যা। এরপর প্রচুর প্রশংসা পেয়েছে মুভিটি।

তাই মুভিটি না দেখে থাকলে আর সময় নষ্ট না করে ডাউনলোড করে দেখতে বসে যান৷ গ্যারান্টি দিচ্ছি আপনার সময় টুকু মোটেও নষ্ট হবে না।

আজ এ পর্যন্তই। ভালো থাকবেন সবাই।


-Shared a Youtube Video


*




11 Comments 912 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024