FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

One punch man , (এনিমে রিভিও)

One punch man , (এনিমে রিভিও)

*

এনিমে , আনিমে অথবা অনিমে এর রিভিও । -happy3-


এফডি তে প্রায় অনেকদিন ধরেই মুভি রিভিও দেওয়া হচ্ছে দেখলাম । তিতা ভাইয়া (মানে লেবু ভাই 💙) রিভিও জন্যে একটা ক্যাটাগরি ব্যবস্থা ও করেছেন এখানে 😘 ।
। ওনি নিজেই অনেক সুন্দর সুন্দর চলচ্চিত্রের রিভিও দিয়েছেন । বাকি অনেকেই দিয়েছেন । পড়তাম মাঝে মাঝে ওসব । যদিও মুভি দেখা অনেক কমিয়ে দিয়েছি , প্রায় দেখি না বলেই চলে এখন । ভাইয়া কে মাঝে মাঝে দেখতাম shout এ বলতে , অন্যকে আহ্ববান দিতে রিভিও সেগমেন্ট এ পার্টিসিপেইট করার জন্য । ভাইয়া আমাকেও বললো এনিমে নিয়ে লিখতে । ওনার সবাইকে আহ্ববান করার বিষয়টা আমার সত্যিই ভালো লেগেছিল । তাই আমিও চেষ্টা করছি রিভিও দেওয়ার । যদিও রিভিও সম্পর্কে তেমন ধারণা নেই আমার ।

আজকের আমার রিভিও শুরু হবে one punch man কে দিয়ে ।

এটি একটি মাঙ্গা পল্ট থেকে নেওয়া জাপানিজ সুপার হিরো টাইপস শোনেন এনিমে । এর গল্প শুরু হয় সাইটামা (saitama) নামের একজন ব্যক্তি কে নিয়ে । যে একজন অতিমানব । সে তার হিউম্যান লিমিটেশন পার করার মাধ্যমে অনেক শক্তিশালী হয়ে উঠে । সে যখন সাধারণ ছিল তখন থেকেই সে প্রতিনিয়ত নিজেকে খুব প্রশিক্ষণ দিত । এর সে মাধ্যমে এতটাই শক্তিশালী হয়ে উঠে যেখানে তার কোনো ভিলেন কে সে শেষ করতে মাত্র একটি ঘুষির ব্যবহার করে । সে প্লেনেট এ সব থেকে শক্তিশালী ব্যক্তি । কিন্তু বিষয়টা তার জন্য অন্তত বিরক্তিকর । সে খুব বিরক্ত হয়ে উঠেছে , সে মনে করে সব থেকে শক্তিশালী হয়ে ওঠা একটা বিরক্তিকর বিষয় । অপর দিকে জেনস নামের একজন সাইবর্গ সুপার হিরো কোনো একদিন মৃত্যুর হাত থেকে বাঁচে সাইটামার সাহায্যে । সে জন্য সে সাইটামার মত শক্তিশালী হতে আগ্রহী এবং তাকে নিজের মাস্টার হিসেবে গ্রহণ করে । সে জানতে চাই তার মাস্টার এত শক্তিশালী কিভাবে হয়েছেন । যদিও সাইটামা এর প্রতিউত্তর এ বলেছিল , সে প্রতিদিন এক হাজার পুশ আপ , এক হাজার সাইড জাম্প ইত্যাদি সাধারণ জিম ট্যাকটিক ব্যবহার করেছে । এর পর তাদের দুইজন হিরো এসোসিয়েশন এ নিজেদের নাম দিয়ে নতুন একটা যাত্রার শুরু করে এবং বিভিন্ন ভিলেন দের সাথে মারামারি করে । সম্পূর্ণ এনিমে টা তৈরি করা হয়েছে কমেডি সিকুয়েন্স এর উপর ভিত্তি করে । তাই এটি অবশ্যই ভালো লাগবে সবার । এর সাথে এর সিজন পার এপিসোড মাত্র ১২-১৩ । আর এর সিজন ও মাত্র দুইটা । ছোট একটা এনিমে । এখানে গল্প , সাউন্ড ( বিশেষ করে sad থিম টা আমার প্রিয় ) , এনিমেশন সত্যি খুব সুন্দর । সাথে ক্যারেক্টার ডেপলপমেন্ট সুন্দর মরে ফুটে তুলে হয়েছে ছোট্ট সিরিজে ও । আর ফাইট সিন গুলো অনন্ত সুন্দর । যদি আগ্রহ থেকে থাকে অবশ্যই এই এনিমে টি দেখতে পারেন 😊।


এই প্রথম কিছুর রিভিও লিখলাম , তাই অগুছালো হলো 😟 ।

*




10 Comments 652 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024