FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

আত্মরক্ষা

আত্মরক্ষা

*

অফিসের কাজ শেষে বাইক নিয়ে রাস্তায় বেরিয়ে ছিলাম বাড়ির পথে..!! প্রতিদিনের অভ্যাস অনুযায়ী আজকেও দাঁড়িয়ে গেলাম পরিচিত সেই চায়ের দোকানে..!! মনের সুখে সিগারেট টান দিচ্ছিলাম এবং সঙ্গে ছিল এক কাপ চা..!! শীতের সন্ধ্যা এবং গ্রাম্য পরিবেশ তাই তাড়াতাড়ি নির্জন হয়ে পড়েছে এই এলাকা..!! চায়ের দোকানের পাশেই রয়েছে এক ঔষধের দোকান..!! ব্যক্তিগত কিছু জরুরী জিনিস নেওয়ার জন্য আমি সেই ঔষধের দোকানে গেলাম..!! আমি আমার সমস্ত কিছু জিনিস নেওয়ার পর সেই দোকান থেকে যেইমাত্র বার হব,, হঠাৎ দেখি কে যেন পেছন থেকে আমায় ধাক্কা দিল..!! আমি পিছন ফিরে তাকিয়ে দেখি এক মেয়ে তাড়াহুড়ো করে দোকানের সামনে দৌড়ে এসে দাঁড়িয়েছে..!! ওই মেয়েটিকে আমার কিছু বলার আগেই মেয়েটি দোকানদারকে বলল দাদা একটা প্যাকেট কন্ডোম দেন তো..!! এক ১৫ থেকে ১৬ বয়সী মেয়ের মুখে এরকম কথা শোনা মাত্রই আমি এবং দোকানদার দুজনই অবাক হয়ে মেয়েটির দিকে তাকিয়ে রইলাম..!! অনেকক্ষণ চুপ থাকার পর দোকানদার নিজেকে সামলাতে না পেরে অবশেষে মেয়েটিকে জিজ্ঞেস করেই ফেলল - "তোমার তো বয়স খুব কম,, তাছাড়াও তুমি অবিবাহিত..!! তুমি এই কনডম দিয়ে কি করবে..??" প্রশ্নটিই শোনার পর মেয়েটি বলল দাদা সমাজের এই কয়েকজন শয়তানের চোখ থেকে নিজের শরীরকে বহু কষ্টে আগলে রেখেছি..!! আজীবন আগলে রাখার চেষ্টাও করব..!! আজ টিউশন থেকে বাড়ি ফিরতে অনেকটাই দেরি হয়ে গেছে,, অন্ধকার হয়ে গেছে..!! বাড়ি ফেরার পথে অন্ধকারে রাস্তায় যদি কিছু শয়তান আমায় ধর্ষণ করার চেষ্টা করে তাহলে আমি চিৎকার করে লোকজন ডাকবো না..!! সেখান থেকে পালিয়ে আসার চেষ্টাও করবো না কারণ বাধা দিতে গেলেই তো তারা ধর্ষণ করার পর খুন করবে..!! আমি নিজেকে স্বইচ্ছায় তাদের মাঝে বিলিয়ে দিব..!! হয়তো আমার চোখের কোনে কান্না ভেসে উঠবে..!! কিন্তু আমি চাইবো তারা যেন তাদের ইচ্ছামত আমার শরীরটার সাথে খেলতে পারে..!! কারণ,, আমি তাদেরকে ভালোভাবে মজা দিতে পারলেই তারা আমাকে প্রাণে মারবে না..!! ধর্ষণ করার পর নিশ্চয়ই ছেড়ে দেবে..!! এই অল্প বয়সে যাতে আমার গর্ভধারণ না হয় তার কারণেই আমি শয়তান দের হাতে কন্ডোমের প্যাকেটটি তুলে দেবো..!! কথাগুলো বলার পরই মেয়েটি সেই ঔষধের দোকান থেকে তাড়াতাড়ি নিজের বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়..!! আমি আর দোকানদার একে অপরের দিকে চুপচাপ হয়ে গেছে নিস্তব্ধ হয়ে গেছে চারিদিক..!!

আমরা এ কোন নরকে বসবাস করছি..?? ৪ মসের শিশু থেকে ৮০ বছরের বৃদ্ধা ও আজ ধর্ষন হচ্ছে..!!আমরা এ কোন নরকে বসবাস করছি..?? সত্যিই সমাজে আজ কোন মেয়ে সুরক্ষিত নয়..!!

বিদ্রোহঃ- এই গল্পের সমস্ত চরিত্র এবং প্রতিটি কথা কাল্পনিক..!! বাস্তব জীবনে যদি কারো সঙ্গে এই গল্পের কোনো মিল থাকে তাহলে লেখক দায়ী নয়..!!*
(বাদনাম শায়ের)

*




0 Comments 35 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2020