FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

WEIGHTLESS-------MARCONI UNION

WEIGHTLESS-------MARCONI UNION

*

আজ এমন একটি সং নিয়ে কিছু লিখবো যেটি আপনার ডিপ্রেশন & রক্তচাপ এইসব রোগ থেকে কমপক্ষে ৬০-৭০ ভাগ ফিরিয়ে আনা সম্ভব এবং এটি সম্পূর্ণ পরীক্ষিত। ত চলুন শুরু করা যাক


সাউন্ড থেরাপিগুলি নিজের স্বাস্থ্যের স্বাচ্ছন্দ্য এবং পুনঃস্থাপনের এক উপায় হিসাবে দীর্ঘকাল ধরে জনপ্রিয়। বহু শতাব্দী ধরে আদিবাসী সংস্কৃতি সুস্বাস্থ্যের উন্নতি করতে এবং স্বাস্থ্যের অবস্থার উন্নতি করতে সংগীত ব্যবহার করেছে।

তেমনি ওয়েটলেস এই সং টি নিয়ে গবেষনা চালানো হয়

গবেষণাটি চালানো মাইন্ডল্যাব ইন্টারন্যাশনালের ডাঃ ডেভিড লুইস-হডসনের মতে, শীর্ষস্থানীয় এই সংগীতটি আজ অবধি পরীক্ষিত অন্য সংগীতের চেয়ে বৃহত্তর স্বাচ্ছন্দ্যের সৃষ্টি করেছে।

এই সংটি নিয়ে পরীক্ষার পর তিনি বলেন,
আসলে, "ওয়েটলেস" - এই গানটি শোনার ফলে অংশগ্রহণকারীদের সামগ্রিক উদ্বেগ বা রক্তচাপ ৬৫ শতাংশ হ্রাস পেয়েছে এবং তাদের স্বাভাবিক শারীরবৃত্তীয় বিশ্রামের হারে ৩৫ শতাংশ হ্রাস পেয়েছে।

এটি লক্ষণীয়

একইভাবে লক্ষণীয় এই গানটি আসলে রক্তচাপ রোগপ্রতিরোধ করার জন্যই নির্মিত হয়েছিল। যে গ্রুপটি "ওয়েটলেস" তৈরি করেছে, মার্কোনি ইউনিয়ন, শব্দ থেরাপিস্টদের সহযোগিতায় এটি করেছিল। এর যত্ন সহকারে সাজানো সুরেলা, ছন্দ এবং রেখাগুলি শ্রোতার হার্টের হারকে কমিয়ে দিতে, রক্তচাপ হ্রাস করতে এবং স্ট্রেস হরমোন কর্টিসলের নিম্ন স্তরের সাহায্য করে।

উদ্বেগ কমানোর বিষয়টি যখন আসে, তখন বাধাগুলি বেশি হতে পারে না। স্ট্রেস হ'ল হৃদরোগ, স্থূলত্ব, হতাশা, গ্যাস্ট্রোইনটেস্টাইনাল সমস্যা, হাঁপানি এবং আরও অনেক কিছুর মতো স্বাস্থ্য সমস্যার ঝুঁকি বাড়িয়ে তোলে বা বাড়িয়ে তোলে। আরও উদ্বেগজনক, হার্ভার্ড এবং স্ট্যানফোর্ডের সাম্প্রতিক একটি গবেষণাপত্রে দেখা গেছে যে একাকী কাজের চাপ থেকে স্বাস্থ্য সংক্রান্ত সমস্যাগুলি ডায়াবেটিস, আলঝাইমার বা ইনফ্লুয়েঞ্জার চেয়ে বেশি মৃত্যুর কারণ হয়ে দাঁড়ায়।

এই ধ্রুবক বোমাবর্ষণের যুগে, বিজ্ঞানটি পরিষ্কার: আপনি যদি নিজের মন এবং শরীর স্থায়ী রাখতে চান তবে আপনাকে তাদের বিশ্রাম দেওয়ার ক্ষেত্রে অগ্রাধিকার দিতে হবে। সঙ্গীত হ'ল সমস্ত পিংস, ডিংস, অ্যাপস, ট্যাগস, পাঠ্য, ইমেল, অ্যাপয়েন্টমেন্ট, সভা এবং ডেডলাইন যা আপনার চাপের স্তরটিকে সহজেই বাড়িয়ে তুলতে পারে এবং আপনার উত্সাহ এবং উদ্বেগ বোধ করতে পারে তার থেকে কিছুটা চাপ নেওয়ার একটি সহজ উপায়।

শীর্ষস্থানীয়দের মধ্যে, ডাঃ ডেভিড লুইস-হডসন বলেছিলেন, "'ওয়েটলেস' এত কার্যকর ছিল, অনেক মহিলা নিস্তেজ হয়ে পড়েছিল এবং গানটি শোনার সময় আমি গাড়ি চালানোর বিরুদ্ধে পরামর্শ দেব কারণ এটি বিপজ্জনক হতে পারে।"

সুতরাং এটি শোনার সময় ভুলেও গাড়ি চালাবেন না

*




3 Comments 265 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2021