FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

# তাহাজ্জুদ..... ❤️

# তাহাজ্জুদ..... ❤️

*

নামাজ নিয়ে সুন্দর তিন টি বিস্ময়কর ঘটনা.

#ঘটনা ✍️১: ক্যান্সার আক্রান্ত এক খালা।
ডাক্তার বলেছে যে একদম শেষ প্রান্তে এবং যারা last stage থাকে তারা সচারাচর বাঁচে না। হাতে আর তিনমাস। বিশ্বাস করুন, উনি একদম বেপর্দা এবং বেনামাজি একজন মানুষ ছিলেন। কিন্তু সেই তিনমাস তাকে একদিনও নামাজ বাদ দিতে দেখিনি। বিশেষ করে তাহাজ্জুদ। একদিনও বাদ দেননি। কি আশ্চর্য!!!! তিনমাস পর এক অদ্ভুত ঘটনা ঘটলো। ডাক্তার নিজেই অবাক উনার শরীরে ক্যান্সার এর কোষ একদমই নেই। উনার আর কেমোথেরাপি দেওয়া লাগবে না।
কেমোথেরাপির কারনে তার শরীরের রং নষ্ট হয়ে গেছে এবং চুল উঠে গেছিল। কয়েকদিন পর তার শরীরের রং এত সুন্দর আর এত ঘন চুল উঠলো যে আগের থেকেও আরো বেশি সুন্দর লাগে এখন দেখতে। এখন উনি কোনো দিনও তাহাজ্জুদ নামাজ বাদ দেন না।

#ঘটনা ✍️২ : সবসময় ক্লাসে ফেল করত। এমনকি এইচ.এস.সি নির্বাচনি পরীক্ষার সময় ৪ বিষয়ে ফেইল করে।
শেষে আমার আব্বুকে দিয়ে টিচারের কাছে সুপারিশ করিয়ে তারপর ফাইনাল পরীক্ষায় অংশগ্রহণ করতে অনুমতি দেওয়া হয়। কিন্তু যেই লাউ সেই কদু। শেষের চার মাসও সে ঠিকমতো পড়াশোনা করেনি। তারপরও পরীক্ষা দিয়েছে এবং পরীক্ষা শেষে বাসায় এসে বলল যে সে পরীক্ষাতে ফেল করবে। কি পরিমান কান্নাকাটি! পরে আমি তাকে বললাম তুমি তাহাজ্জুদ নামাজ পড়ে আল্লাহর কাছে সাহায্য চাইতে পারো।রেজাল্টের দিন আমরা সবাই অবাক। মেয়েটা গোল্ডেন এ+ পেয়েছে। আমি তাকে জিজ্ঞেস করলাম কিভাবে সম্ভব। সে বললো যে এই দুইমাস একটানা তাহাজ্জুদ পড়েছে এবং আল্লাহর কাছে অনেক কান্নাকাটি করেছে। আলহামদুলিল্লাহ্ এখন সে এখন Du এর student.

#ঘটনা ✍️৩: পছন্দ করে বিয়ে করেছে কিন্তু স্বামীর চরিত্র খারাপ। নামাজ তো পড়েই না সেই সাথে মেয়েদের সাথে অবৈধ সম্পর্কে লিপ্ত থাকে। সে বোন একটা গ্রুপ থেকে ইস্তেগফার আর তাহাজ্জুদ সম্পর্ক জেনে আমল করা শুরু করে দিল। আলহামদুলিল্লাহ্ এখন তার স্বামী অনেক ভালো হয়েছে আর তাকেও অনেক ভালোবাসে।

আসলে আমরা ঠিক মতো আল্লাহর কাছে চাইতে পারিনা তাই আমাদের দু'আ কবুল হয় না। অথচ আল্লাহর কাছে চাইলে তিনি কখনো খালি হাতে ফিরিয়ে দেন না।

সংগৃহীত

*




2 Comments 51 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2022