FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Chakravyuham-The traptrap | Telugu

Chakravyuham-The traptrap | Telugu

*

'ভেবেছ কি? হাত নোংরা করা ছাড়া অপরাধ করতে পারবে? ভুলে যাও সেটা। এখানে একজন অর্জুন আছে যে এই চক্রের সমাধান করতে পারে।'
বহুদিন পর একটা ক্রাইম, থ্রিলার, মিস্ট্রির ফুল প্যাকেজ দেখলাম। কিছু সিনেমা আছে যেগুলো আপনাকে ধাঁধায় ফেলে দেয়। কাহিনীর জটিল, প্যাঁচানো মোড় আপনার বুদ্ধিকে চ্যালেঞ্জ করে বসে। তেলুগু ইন্ড্রাস্ট্রির Chakravyuham সিনেমাটি ঠিক এরকম। সিনেমাটি অনেকের পছন্দের তালিকায় জায়গা করে নিবে নিঃসন্দেহে।
Movie: Chakravyuham-The trap
Language: Telugu
Run time: 1:47
Genre: Crime, thriller
IMDB: 8.3/10
E-sub and B-sub available
☆☆☆হালকা স্পয়লার ☆☆☆

🔴 গল্প:
গভীর রাতে পার্টি থেকে বাড়ি ফিরল সঞ্জয়। ঘরে ঢুকে হতভম্ব হয়ে গেল সে। চায়ের কাপ ভেঙে পড়ে আছে, চারিদিকে রক্তারক্তি কাণ্ড। বেড রুমে মিলল তার স্ত্রী সিরির লাশ। কে যেন গলা কেটে রেখে গেছে। টাকা-পয়সা, স্বর্ণ গায়েব। তদন্তভার পুলিশ অফিসার 'সাত্যিয়া'র কাঁধে। তার ভাষ্যমতে, ১৮ বছরের ক্যারিয়ারে এটি সবচেয়ে জটিল কেইস ছিল। সাসপেক্ট খোঁজা শুরু হল। সন্দেহের তালিকায় প্রথমেই এল সঞ্জয়। তারপর জানা গেল সঞ্জয়ের বন্ধু শরৎ-এর সাথে সিরির কথা হত প্রায়ই। খুনের মোটিভ হিসেবে ডাকাতিটাও বাদ গেল না।
কেইসটা ক্রমশ জটিল হয়ে উঠতে লাগল। ডজনখানেক সাসপেক্ট৷ প্রত্যেকেরই খুনের মোটিভ আছে। একটা করে প্রমাণ হাতে আসছে আর সাসপেক্টের সংখ্যা বেড়ে যাচ্ছে। উপরের প্রেসার তো আছেই। শেষ পর্যন্ত আসল খুনী কে, জানতে হলে সাত্যিয়ার সাথে থাকতে হবে।…
🟢 ভাল-মন্দ:
সিনেমার আগা-গোড়া পুরোটাই উপভোগ্য ছিল। রান টাইম কম হওয়ায় কাহিনী জাস্ট দৌড়েছে। ক্লাইমেক্সগুলি ছিল অসাধারণ। শেষের টুইস্টটা আমার কাছে প্রেডিক্টেবল লেগেছে।
সাউথের ডিরেক্টররা অভিনয়ে বরাবরই পারফেক্ট ব্যক্তিকে চয়েজ করে থাকে। এ ক্ষেত্রেও ব্যতিক্রম হয়নি। পুলিশের চরিত্রে অজয়ের পারফরম্যান্স ছিল আপ টু দ্যা মার্ক।
গল্পে কিছুটা ফাঁক ছিল। কয়েকটি প্রশ্নের উত্তর মেলেনি। বেশি জটিল করে তুলতে গিয়ে কিছু বিষয়ের সমাধান হয়নি।
🟡 শেষ কথা:
ছুটির দিনে ভাল একটা ক্রাইম-থ্রিলার দেখতে চাইলে চোখ বন্ধ করে বসে যান। Chakravyuham আপনাকে হতাশ করবেনা। ও হ্যাঁ, এর সিক্যুয়েলও আসছে The haunt নামে। ধন্যবাদ।

*




0 Comments 80 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2024