FriendsDiary.NeT | Friends| Inbox | Chat
Home»Archive»

Spiderman:Into The Spiderverse(2018)

Spiderman:Into The Spiderverse(2018)

*

📌নাম: Spiderman:Into The Spiderverse(2018)~
📌লেন্থ:১ ঘন্টা,৫৬ মিনিট ~
📌Genre: Superhero, Action~
📌Studio: Sony Pictures~
📌IMDb রেটিং: ৮.৪/১০(৬১৪k ইউজার রেটিং)~
📌Letterboxd রেটিং:৪.৪/৫~

📍স্টোরিলাইন:
"গল্পের মেইন Villain কিনপিং নামে এক ব্যক্তি যিনি Spiderman-কে দুচোখে দেখতে পারেন না।অন্যদিকে সারা পৃথিবীর মানুষ স্পাইডারম্যানের Fan!তাই তিনি তার ইউনিভার্সের Spiderman Peter Parker-কে মেরে ফেলার Plan করেন। কিন্তু Spiderman-কে মেরে ফেলবার সময় তার স্ত্রী আর ছেলে সেটা দেখে ফেলে।তারপর তারা কিনপিংয়ের উপর রাগ করে ঘর ছেড়ে বেরিয়ে যায়।ঠিক তখনই Car Accident-এ তাদের মৃত্যু ঘটে।তারপর বিধ্বস্ত কিনপিং তার স্ত্রী আর ছেলেকে অন্য Dimension থেকে ফিরিয়ে আনবার জন্যে Doctor Octopus-এর সাহায্যে Dimensional মেশিন তৈরি করে। কিন্তু এর ফলে Inter Dimensional কোন্দল সৃষ্টি হয় এবং অন্যান্য Dimension-এর Spiderman-রাও সে ইউনিভার্সে এসে পড়ে!!!তারা যদি তাদের Dimension-এ ফিরে যেতে না পারে তাহলে মারা যাবে!!!
অন্যদিকে সে ইউনিভার্সের Peter Parker মারা যাবার পর Electric Spider-এর কামড়ের ফলে সে Universe-এ আরেক Spiderman Miles Morales -এর আবির্ভাব হয়👀।এবং সে কিনা সেই Dimension-এ আটকে পড়া বাকী Spiderman-এর সাথে ঐক্যবদ্ধ হয়ে কিংপিং-এর Plan রুখে দেওয়ার লক্ষ্যে ঝাপিয়ে পড়ে..."

📍পার্সোনাল অবজারবেশন:
Multiverse স্টোরিলাইন যেকোনো Situation-এই ইন্টারেস্টিং।এক্ষেত্রেও তার ব্যতিক্রম হয়নি।

মুভির 1st half টা just awesome ছিল। Everything was pretty perfect🤌!!!Miles Morales-কে একজন রিলেটেভল Tennager-ই মনে হয়েছে।Petter B Parker-এর flesh out-টা tragic ছিল।আর যখন Gwen স্টোরিতে ঢুকলো তখন তো চোখ-ই সরতেছিল না😍।একদম মোবাইল Screen-এ চোখ আটকে গিয়েছিল👀।

গল্পের twist গুলা অনেক trilling ছিল।যখন অন্য Dimension-এর Spider people Miles Morales-এর সাথে যোগ দিল তখন অনেক Q রেখে যাচ্ছিল।Miles Morales কি সত্যিই Spiderpeople-এর কাতারে পড়ে।সে কি আদৌ ফিট করে⁉️

Charecter-গুলার Screen time-এও কোনো Issue পাইনি। সবাই যথেস্ট ভালো স্ক্রিনটাইম পাইছে।আ্যনিমেশন এক কথায় Awesome😎।Visual আর Background গুলা একদম Art-এর কাতারে ছিল। Voice Cast-ও ভালো ছিল।

📌Personal Rating: ৯/১০~

📍মোদ্দাকথা:
সবমিলিয়ে অসাধারণ এক Comic Book স্টোরিলাইনের Adaption🥰।As a Animation Fan, এই মুভিটা আমার পক্ষ হতে Must Watch। কোনো কারণে না দেখলে দেখে নিয়েন চটজলদি।আর দেখে থাকলে এই মুভি সম্পর্কিত যেকোনো মতামত জানাতে ভুলবেন না কিন্তু। এতোক্ষণ পড়ার জন্যে ধন্যবাদ🫡...

©Masu Tennyson

*




1 Comments 64 Views
Comment

© FriendsDiary.NeT 2009- 2023